শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
পুত্রবধূর শ্লীলতাহানির চেষ্টা শ্বশুরের

পুত্রবধূর শ্লীলতাহানির চেষ্টা শ্বশুরের

পুত্রবধূর শ্লীলতাহানির চেষ্টা শ্বশুরের
পুত্রবধূর শ্লীলতাহানির চেষ্টা শ্বশুরের

অনলাইন ডেস্ক: পটুয়াখালীর কলাপাড়ায় পুত্রবধূকে শ্লীলতাহানির অভিযোগে শ্বশুরকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে পুলিশ জানিয়েছে।

আটক ব্যক্তির নাম মো. সিদ্দিক মুসল্লী (৪৮)।

রোববার (১০ জানুয়ারি) দুপুরে উপজেলার টিয়াখালী ইউনিয়নের বাদুরতলী বাঁধঘাট এলাকা থেকে তাকে আটক করা হয়।

কলাপাড়া থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আসলাম বলেন, আটক সিদ্দিক মুসল্লীর ছেলে বিদেশে থাকেন। রোববার সকাল সাড়ে ৮টার দিকে ঘরে কেউ ছিল না। এ সুযোগে সিদ্দিক তার পুত্রবধূকে শ্লীলতাহানির চেষ্টা চালান। পুত্রবধূর চিৎকারে আশপাশের লোকজন ছুটে আসে। এ সময় কৌশলে তিনি সটকে পড়েন। পরে খবর পেয়ে পুলিশ তাকে আটক করে। জাগো নিউজ

মতিহার বার্তা ডট কম: ১০ জানুয়ারী ২০২১

খবরটি শেয়ার করুন..

Leave a Reply